১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • চাঁদপুর সদর
  • টাস্কফোর্স অভিযান: চাঁদপুরে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
  • টাস্কফোর্স অভিযান: চাঁদপুরে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

    নিজস্ব প্রতিবেদক

    নিত্যপ্রয়োজনীয় বাজারকে স্থিতিশীল করতে বানিজ্য মন্ত্রনালয় কর্তৃক গঠিত চাঁদপুর জেলা বিশেষ টাস্কফোর্স কমিটির ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। এসময় মূল্য তালিকা না থাকা এবং মেয়াদোত্তীর্ন পণ্য রাখাসহ বিভিন্ন অনিয়মের কারণে ৫ প্রতিষ্ঠানকে ১১ হাজার টাকা জরিমানা করা হয়।

    মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত শহরের বাবুরহাট বাজার ও ওয়ারলেস বাজার এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সো. হেদায়েত উল্লাহ।

    জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারি পরিচালক নুর হোসেন বলেন, দুপুরের অভিযানে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মেয়াদোত্তীর্ণ ঔষধ পাওয়ায় মুন্সী ফার্মেসীকে ৩ হাজার এবং নাফিসা সুইটসকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

    অপরদিকে সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হেদায়েত উল্যাহ বলেন, বিকেলে শহরের ওয়ারলেস বাজারে স্থানীয় সরকার (পৌরসভা) আইন ও কৃষি বিপণন আইনে ৩ প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

    অভিযান চলাকালীন সময়ে উপস্থিত ছিলেন জেলা পর্যায়ে বিশেষ টাস্কফোর্স কমিটির সদস্য সচিব ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক নুর হোসেন, সদস্য কৃষি বিপণন কর্মকর্তা মো, মাসুদ রানা, জেলা মৎস জরিপ কর্মকর্তা ফারজানা আক্তার, জেলা ক্যাব এর দপ্তর সম্পাদক বিপ্লব সরকারসহ জেলা পুলিশের একটি চৌকস দল।

    আরও পড়ুন

    নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকার : ৬ জেলে আটক
    এইচএসসিতে জেলায় শীর্ষে চাঁদপুর সরকারি কলেজ
    চাঁদপুর সরকারি হাসপাতালে একদিনেই সাপে কাটার ১০ রোগী ভর্তি, একজনের মৃত্যু 
    বাঁশ বাগান থেকে বালুখেকো সেলিমের লুণ্ঠিত পিস্তল-গুলি উদ্ধার
    বিডি ক্লিন চাঁদপুরের সমন্বয়ক নির্বাচিত হলেন এহছানুল হক শরীফ
    ঢাকা কলেজস্থ চাঁদপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন
    ফরিদগঞ্জে প্রকাশ্যে ইলিশ বিক্রি, তিন জনকে অর্থদণ্ড
    স্বাভাবিক অবস্থায় ফিরছে চাঁদপুরের মোহনপুর পর্যটনকেন্দ্র