১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • চাঁদপুর সদর
  • বাঁশ বাগান থেকে বালুখেকো সেলিমের লুণ্ঠিত পিস্তল-গুলি উদ্ধার
  • বাঁশ বাগান থেকে বালুখেকো সেলিমের লুণ্ঠিত পিস্তল-গুলি উদ্ধার

    নিজস্ব প্রতিবেদক

    বাঁশ বাগান থেকে বালুখেকো সেলিমের লুণ্ঠিত পিস্তল-গুলি উদ্ধার

    চাঁদপুর জেলা পুলিশ ও সেনা বাহিনীর যৌথ অভিযানে বালুখেকো নামে পরিচিত সাবেক চেয়ারম্যান মৃত সেলিম খানের লুণ্ঠিত পিস্তল ও গুলি উদ্ধার করা হয়েছে।

    মঙ্গলবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের সাপদি গ্রামের নোয়ারাজা জমাদার বাড়ীর রাস্তার পাশে বাঁশ বাগান হতে এই পিস্তল ও গুলি উদ্ধার করা হয়। যা নিশ্চিত করেন চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব।

    তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এই ৯ এম.এম. পিস্তল, একটি ম্যাগাজিন ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে চাঁদপুর সদর মডেল থানায় রক্ষিত পাবলিক গান রেজিস্টার যাচাই বাছাই করে জানা যায় উদ্ধারকৃত পিস্তল ও গুলি সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত মো. সেলিম খানের। এই ঘটনায় চাঁদপুর সদর মডেল থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

    গত ৫ আগস্ট ছাত্র-জনতার আন্দোলনে শেখ হাসিনার পতনের পর উল্লেখিত পিস্তল উদ্ধারকৃত এলাকায় গণপিটুনিতে মারা যায় লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সেলিম খান ও তার ছেলে চলচ্চিত্র অভিনেতা শান্ত খান। ওই সময়ে তাদের সাথে থাকা একটি শটগান থানায় জমা হলেও পিস্তলটি উদ্ধার হয়নি।

    এর আগে গত ৩ সেপ্টেম্বর ছিল জেলার লাইসেন্সকৃত অস্ত্র ও গোলাবারুদ জমাদানের শেষ তারিখ। ওইদিন পর্যন্ত জেলায় লাইসেন্সকৃত ১২২ অস্ত্র ও গোলাবারুদের মধ্যে ১২১টি জমা হয়। তখনই বাদ ছিলে সাবেক চেয়ারম্যান সেলিম খানের খোয়া যাওয়া পিস্তলটি। সর্বশেষ সেটিও যৌথ বাহিনীর অভিযানে উদ্ধার হল।

    আরও পড়ুন

    নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকার : ৬ জেলে আটক
    এইচএসসিতে জেলায় শীর্ষে চাঁদপুর সরকারি কলেজ
    চাঁদপুর সরকারি হাসপাতালে একদিনেই সাপে কাটার ১০ রোগী ভর্তি, একজনের মৃত্যু 
    টাস্কফোর্স অভিযান: চাঁদপুরে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
    বিডি ক্লিন চাঁদপুরের সমন্বয়ক নির্বাচিত হলেন এহছানুল হক শরীফ
    ঢাকা কলেজস্থ চাঁদপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন
    ফরিদগঞ্জে প্রকাশ্যে ইলিশ বিক্রি, তিন জনকে অর্থদণ্ড
    স্বাভাবিক অবস্থায় ফিরছে চাঁদপুরের মোহনপুর পর্যটনকেন্দ্র